Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

হেফাজত নেতাকে হত্যার চেষ্টার মূল হোতাদের অবিলম্বে গ্রেফতার করুন

মানববন্ধনে হেফাজতে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫১ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও লালবাগ জামেয়ার সিনিয়র মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনকে হত্যার চেষ্টার মূল হোতাদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। মাওলানা জসিম উদ্দিনকে হত্যার চেষ্টার সাথে জড়িত পরিকল্পনাকারীদের আড়াল করার পরিণাম শুভ হবে না।

সম্প্রতি মাওলানা জসিম উদ্দিন লালবাগ থেকে রিকশায় উঠে বাসায় যাওয়ার পথে পেছন থেকে দৌঁড়ে এসে পিঠে ছুরিকাঘাত করেই পালিয়ে যায় হামলাকারী। এ ব্যাপারে একজনকে গ্রেফতার করা হলেও তাকে পুলিশী রিমান্ডে নেয়া হয়নি। সরকার জনগণের জান-মালের কোনো নিরাপত্তা দিতে চরমভাবে ব্যর্থ হচ্ছে।

মাওলানা জসিম উদ্দিনকে হত্যার চেষ্টার মূল পরিকল্পনাকারীদের পরিচয় প্রকাশের দাবীতে আজ সোমবার হেফাজতে ইসলাম বাংলাদেশ লালবাগ জোনের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন। হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা মূসা বিন ইজহারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর সহ আইন বিষয়ক সম্পাদক মুফতি বসিরুল হাসান, মাওলানা সাইফুল্লাহ হাবিবী, মাওলানা নাসিরউদ্দিন, মাওলানা আবু তাহের, মাওলানা সানাউল্লাহ খান ও মাওলানা ইরফান।

নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে যদি মাওলানা জসিম উদ্দিনকে হত্যার প্রচেষ্টাকারী মূলহোতাদের পরিচয় প্রকাশ করা না হয় তাহলে তৌহিদী জনতাকে দমিয়ে রাখা যাবেনা। হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতৃত্বে সারাদেশে আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে।



 

Show all comments
  • Jack+Ali ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২২ পিএম says : 0
    We are asking justice from the murderer... Alem's are the inheritor of Rasul as such their main duty is to rule the country by Qur'an.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম বাংলাদেশ
আরও পড়ুন