Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

নাচোলে ১ ব্যক্তির রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৮ দিন পর মামলা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৮দিন পূর্বে রহস্যজনক এক গোয়ালের মৃত্যুর ঘটনায় অবশেষে আদালতে মামলা দায়ের করেছেন মৃতের ভাতিজা বাবলু (৩৫)। ১৫ ফেব্রুয়ারি (সোমবার) আমলী আদালত নাচোলে এ মামলা দায়ের করেন তিনি। বিজ্ঞ আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য ওসি নাচোল থানাকে নির্দেশ প্রদান করেছেন।

মৃতের ভাতিজা নিয়ামতপুর উপজেলার মুন্দিখৈইর গ্রামের মৃত বেলাল উদ্দিন এর ছেলে বাবলু, অভিযোগ করে বলেন, তার আপন চাচা তোজাম্মেল হক তজলু(৫০) গত ৭ ফেব্রুয়ারি রবিবার রাতে নাচোল উপজেলার ভেরেন্ডী বাজার থেকে নিখোঁজ হন। ঘটনার পরদিন ভেরেন্ডী বাজারের মোবাইল টাওয়ারের পাশ থেকে একটি পরিত্যক্ত রিং পাটের ভিতর থেকে তজলুর মৃতদেহ উদ্ধার করা হয় এবং ওই দিন বিকেলে তজলুকে তড়িঘড়ি করে বেনীপুর সুকতলা পাড়ায় দাফন করা হয়। দাফনের পূর্বে তজলুর স্ত্রী ও সন্তানদের কাছ থেকে ইউপি সদস্য মোমিনুল ইসলাম সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নিয়েছেন বলে তিনি এ প্রতিবেদকের কাছে স্বীকার করেছেন।

তজলুকে গোসল করার সময় তার বাম পা ও বাম হাত এবং সামনের দাঁত ভাঙ্গা ছিলো বলে মৃতের ছেলে সুমন জানান।

বিষয়টি নিয়ে মৃতের ছেলে সুমন তার চাচাতো ভাই বাবলুকে নিয়ে গত বুধবার সন্ধ্যায় নাচোল থানায় মামলা করতে গেলে ওসি সেলিম রেজা মামলাটি গ্রহণ না করে আদালতে মামলাটি করার পরামর্শ প্রদান করেন।

এদিকে গত সোমবার মৃতের ভাতিজা বাবলু বাদী হয়ে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেছেন। বিজ্ঞ আদালত মামলাটি এফ আই আর হিসেবে রেকর্ড করার জন্য ওসি নাচোল থানাকে নির্দেশ প্রদান করেছেন। এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজার সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলে আদালতের কপি হাতে পায়নি তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ