Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালদ্বীপকে মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি এশিয়ান কাপ বাছাইয়ের প্লে-অফে ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভুটানকে মোকাবেলা করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এ ম্যাচেকে সামনে রেখে মালদ্বীপে স্বাগতিক দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে লাল-সবুজরা। আজ বাংলাদেশ সময় রাত ১০টায় মালদ্বীপ ন্যাশনাল স্টেডিয়ামে (রাসমি ধান্ধু স্টেডিয়াম) শুরু হবে ম্যাচটি। খেলা শেষে ৩ সেপ্টেম্বর সকালে ঢাকায় ফিরবে জাতীয় দল। বেলজিয়ামে থাকার কারণে মঙ্গলবার দলের সঙ্গে মালদ্বীপ যেতে পারেননি বাংলাদেশের বেলজিয়ান কোচ টম সেইন্টফিট। তবে গতকাল তিনি সরাসরি মালদ্বীপে গিয়ে দলের সঙ্গে যোগ দেন। মালদ্বীপের বিপক্ষে মাঠে নামার আগে গতকাল শেষবারের মতো অনুশীলনে ঘাম ঝরায় জাতীয় দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সূত্র জানায়, দলের সব খেলোয়াড়ই সুস্থ আছেন। আগের রাতে শহরে বিরামহীন বৃষ্টি হয়েছে। এজন্য অনুশীলনের সময়ও পাল্টে যায় লাল-সবুজদের। ইতোমধ্যেই যে ভেন্যুতে খেলা হবে, তা পরিদর্শন করেছে বাংলাদেশ দল। দলের শৃঙ্খলার ওপর কড়া নজর রেখেছেন কোচ সেইন্টফিট। মালদ্বীপে প্রচুর বাংলাদেশী বাস করেন। তাদের মধ্যে সাড়া পড়ে গেছে এই ম্যাচ নিয়ে। ম্যাচটি দেখতে মুখিয়ে আছেন তারা।
বাংলাদেশ ফুটবল দল : শহীদুল, আশরাফুল, রায়হান, নাসির, তপু, মামুন মিয়া, আরিফুল, প্রাণতোষ, রেজাউল, ওয়ালী, রনি, সোহেল রানা, ইমন, হেমন্ত, রুবেল, জীবন, ইয়ামিন, জাফর, আবদুল্লাহ্, সেন্টু, সোহেল, দিদারুল ও শরীফ।    



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালদ্বীপকে মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ