Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

কালীগঞ্জে ১ সাইকেল চোর আটক, পলাতক আরো ২

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে এক চোরকে চুরিরত অবস্থায় ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে উত্তেজিত জনতা। (১৪ ফেব্রুয়ারি) রোববার রঘুনাথপুর গ্রামের মাঠ থেকে এক কৃষকের বাইসাইকেল চুরি করে পালানোর সময় হাতে নাতে ধরা পরে হাসিবুল জামান (২২) নামে এক চোর। সে ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুর তেহদ্দাহ গ্রামের মৃত সোরাব আলীর ছেলে।

উক্ত মামলার বাদী কৃষক সাইদুল ইসলাম বলেন, আমি কৃষক মানুষ, আমি রাস্তার পাশে সাইকেলটি রেখে আখের জমিতে কাজ করছিলাম, চোর সুযোগ পেয়ে সাইকেলটি নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে হাতে নাতে ধরে ফেলে। স্থানীয়রা লোকজন জানান, চোর হাসিবুলের ভাষ্যমতে জানা যায় তার সাথে আরও দু’ জন চোর আছে তারা মোটরসাইকেলে রঘুনাথপুর বাজারে রেখে যায় এবং তাকে বলেন আমরা সামনে আছি তুই সাইকেল নিয়ে কালীগঞ্জের দিকে চলে আসবি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাঃ মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটককৃত চোরের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। সেই মামলায় তাকে ঝিনাইদহ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এবং জানাগেছে তার বিরুদ্ধে যশোর- ঝিনাইদহে ৪ টি মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ