Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ঘাগড়া সীমান্ত

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পঞ্চগড় সদর উপজেলায় সীমান্ত এলাকা থেকে ওমর ফারুক নামের এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। গত রোববার রাতে উপজেলার হাড়িভাসা ইউনিয়নের মোমিন পাড়া এবং ভারতের সিপাই পাড়া সীমান্ত এলাকার মেইন পিলার ৭৫৩ এর ৭ ও ৮ সাব-পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায়।
স্থানীয়রা জানিয়েছেন, আটক হওয়া ওমর ফারুক সেখানে পুলিশ সদস্য পরিচয় দিয়েছেন। তার সাথে পঞ্চগড় জেলা পুলিশের সহকারি উপ পরিদর্শক মোশারফ হোসেনসহ আরো একজন ছিলেন। তবে এরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। স্থানীয়রা জানান, এদিন রাতে ওমর ফারুকসহ তিনজন বাংলাদেশি ভারতীয় সিপাই পাড়া এলাকায় প্রবেশ করে। সেখানে আমিরুল ও ভুট্টো নামের দুইজনের সাথে তর্কে জড়িয়ে পড়ে তারা। পরে সেখানকার লোকজন ওমর ফারুককে আটক করে বিএসএফে তুলে দেন। তবে মোশারফসহ অপরজন পালিয়ে আসে।
ভারতীয়দের বরাত দিয়ে মোমিনপাড়া এলাকার আমিরুল ইসলাম বলেন, মোশারফ নামের পুলিশ সদস্য এর আগেও সিপাইপাড়া এলাকায় যাতায়াত করেছে। তিনি মাদকের সাথে সম্পৃক্ত। ঘটনার দিন মাদক নিয়েই তাদের কথা কাটাকাটি হয়।
এবিষয়ে ঘাগড়া বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার মো রুহুল আমিন, বিএসএফ একজনকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি পুলিশ সদস্য হয় কি-না জানা যায়নি। তবে বিজিবির পক্ষ থেকে বিএসএফ’র সাথে যোগাযোগ হয়েছে কি-না জানতে চাইলে ঊর্ধতন কর্তৃপক্ষ সেটা বলতে পারেন বলেও জানান তিনি। এ বিষয়ে মুঠোফোনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে একাধিক বার যোগাযোগ করেও পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ