Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনায় বৃদ্ধ খুন

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পুত্রের সাথে কথা কাটাকাটির জের ধরে আবুল হোসেন নামে ৬৫ বছর বয়স্ক এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সোমবার সকালে বেলাব উপজেলার চর উজিলাব গ্রামে হত্যাকান্ডটি সংঘটিত হয়।

জানা যায়, গত রোববার একই গ্রামের আবুল হোসেন ওরুফে আবু মিয়ার ছেলে স্বপন মিয়ার সাথে পার্শ্ববর্তী গ্রামের মানিক মিয়ার পুত্র জুনাইদ এবং গিয়াস উদ্দিনের পুত্র মুরাদ মিয়ার সাথে ফি ফাইয়ার গেইমের আইডি নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সোমবার সকালে রহিম উদ্দিনের পুত্র বকুল মিয়া, মানিক মিয়ার পুত্র জুনায়েদ, গিয়াস উদ্দিনের পুত্র মুরাদ, মালিকের পুত্র রুবেল, গিয়াস উদ্দিনের পুত্র মোবারক আমজাদ, এবং গিয়াস উদ্দিন গং আবুল হোসেনের বাড়িতে যে হামলা চালায়। তারা দেশিয় অস্ত্র, লাঠি, দা নিয়ে বাড়ি ঘেরাও করে স্বপনকে খুঁজতে থাকে। তারা স্বপনকে খুঁজে না পেয়ে স্বপনের পিতা আবুল হোসেন উরুফে আবু মিয়াকে লাঠিপেটা করতে থাকে। লাঠিপেটায় বৃদ্ধ আবুল হোসেন মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় বৃদ্ধ আবুল হোসেনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আবুল মিয়ার পুত্র মো. স্বপন মিয়া বেলাব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। স্বপন মিয়া জানান, সামান্য একটি ফ্রি ফায়ার খেলাকে কেন্দ্র করে জুনায়েদ মোবারক, আমজাদ, রুবেল, মুরাদ বাড়িতে হামলা করে এবং বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে। আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এই হত্যাকান্ডের বিচার দাবি করছি। বেলাব থানা অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ জানান, আমাদের কাছে একটি অভিযোগ করেছে, অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধ-খুন

১৬ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ