Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

গ্যালাক্সি নোট ৭ নিয়ে এলো স্যামসাং ও গ্রামীণফোন

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সাথে যৌথভাবে দেশের বাজারে গ্যালাক্সি নোট সেভেন নিয়ে এলো স্যামসাং। গতকাল (বুধবার) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে ফোনটির উন্মোচন করা হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্স অফিসার শরিফুল ইসলাম, স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, গ্রামীণফোনের হেড অব আইওটি, রাভিন্দার পারাশার, প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং সোলায়মান আলম ও হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দীন আলমগীর।
আগ্রহী ক্রেতারা ফোনটি অগ্রিম বুকিং দিতে পারেন। সেক্ষেত্রে ফোনটি পাওয়া যাবে ব্যাক অনিক্স ও গোল্ড প্লাটিনাম কালারে। ফোনটি অগ্রিম বুকিং দিয়ে গ্রাহকরা বিনা মূল্যে পাচ্ছেন একটি স্টার্টার প্যাক যেখানে প্রতিটি নোট ৭ কিনলেই থাকছে স্যামসাংয়ের আসল সব অ্যাকসেসরিজÑএকটি ওয়্যারলেস চার্জার, একটি ক্লিয়ার ব্যাক কাভার ও একটি স্ক্রিন প্রটেক্টর। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনা মূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়া ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১শ’টি এসএমএস। গ্রাহকরা ১২ মাসে ১২ বার এ অফারটি নিতে পারবেন। এছাড়া স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা। গ্রাহকরা আগামী ১ সেপ্টেম্বর হতে িি.িঢ়ৎবনড়ড়শহড়ঃব৭.পড়স অথবা িি.িমৎধসববহঢ়যড়হব.পড়স/ংযড়ঢ়/ঢ়ৎবড়ৎফবৎ Ñ এ ওয়েবসাইট থেকে ফোনটি অগ্রিম বুকিং দিতে পারবেন। অথবা স্যামসাং স্টোর কিংবা গ্রামীণফোন সেন্টারে গিয়ে ফোনটি অগ্রিম বুকিং দেয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ