Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

বলিউড পাড়ি দিচ্ছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৭ পিএম

ঋতাভরী চক্রবর্তীর ক্যারিয়ারের অন‍্যতম গুরুত্বপূর্ণ মাইলফলক ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। অরিত্র মুখোপাধ‍্যায়ের পরিচালনা ও শিবপ্রসাদ মুখোপাধ‍্যায়ের প্রযোজনায় এই ছবিটি ভারত ও ভারতের বাহিরে বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে স্বীকৃতি পেয়ে এসেছে। এবার এক নতুন পালক জুড়ল ছবিটির সাফল‍্যের মুকুটে। বলিউড পাড়ি দিচ্ছে ব্রহ্মা জানেন গোপন কম্মটি।

সম্প্রতি এমনি সুখবর জানিয়েছেন ছবির পরিচালক ও প্রযোজক। বলিউডে প্রযোজকদের বেশ পছন্দ হয়েছে ছবির চিত্রনাট‍্য। এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে শিবপ্রসাদ জানান, চিত্রনাট‍্য নিয়ে কাজ চলছে এখন। যেহেতু হিন্দিতে তৈরি হবে ছবিটি তাই কয়েকটি জিনিস পরিবর্তন হবে।

‘আর্যা’ ওয়েব সিরিজের লেখিকা এই ছবিতেও যুক্ত রয়েছেন বলে জানান শিবপ্রসাদ। বাংলা ছবিতে ক‍্যামেরার পেছনে যারা যারা ছিলেন তারাই থাকবেন হিন্দি ছবিতেও। তবে কে কোন ভূমিকায় থাকবে তা খোলসা করেননি তিনি। হিন্দি ছবিতেও ঋতাভরীই অভিনয় করবেন কিনা তাও স্পষ্ট করে বলেননি তিনি।

তবে শিবপ্রসাদের কথায়, বর্তমানে ভারতবর্ষে যা পরিস্থিতি তাতে এমন ছবিই তৈরি হওয়ার প্রয়োজন। অপরদিকে ছবির পরিচালক অরিত্র মুখোপাধ‍্যায় জানান আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবের অভিজ্ঞতা। সেখানেও স্বীকৃতি পেয়েছে ব্রহ্মা জানেন গোপন কম্মটি।

এক একটি দৃশ‍্যে হাততালির বন‍্যার কথাও জানান পরিচালক। পাশাপাশি তিনি আরো জানান, শুধু ঋতাভরী নন। এমন ছবি যদি বলিউডে তৈরি হয় তাহলে আরো অনেকেই অভিনয় করতে চাইবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন