Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর গোদাগাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠিত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১:০৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী ফিরোজ চত্তর থেকে ম্যারাথন শুরু হয়ে কাঁকনহাট সড়কে ৫ কিলোমিটার দূরে গিয়ে শেষ হয়। এতে প্রায় দুই হাজার ছাত্র ছাত্রী, শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা কর্মচারী, নারী পুরুষ অংশ গ্রহন করেন। পর্যায়ক্রমে অন্য উপজেলায় এই ম্যারাথন আয়োজন করা হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলার অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন। উপজেলা প্রশাসনের সহযোগীতায় বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ফিরোজ চত্তর এলাকায় শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: জানে আলম, এসময় উপস্থিত ছিলেন সেনাবাহনীর ওরেন্ট অফিসার মনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দুলাল আলম, একাডেমিক সুপারভাইজার আব্দুর রহমান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী, চয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএন রেদওয়ান ফেরদৌস প্রমূখ। এখানে প্রায় দুই হাজার শিক্ষার্থী, কর্মচারী, নারী, শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।

ম্যারাথনে অংশগ্রহনকারী প্রেমতলী মহাবিদ্যালয়ের শিক্ষার্থী নাবিউল ইসলাম প্রথমবার ম্যারাথনে অংশ নিচ্ছেন জানিয়ে বলেন, ‘এমন আয়োজন অংশ নিতে পেরে খুব ভালো লেগেছে।’ এককই মন্তব্য করেন মেহেদী।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দুলাল আলম বলেন, ম্যারাথনে সব বয়সের নারী-পুরুষের অংশ গ্রহনে খুব সুন্দর একটি আয়োজন করেছে সেনাবাহিনী। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, শিক্ষক, শিক্ষার্থী অংশ গ্রহন করেছে তাদের সবাইকে ধন্যবাদ জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যারাথন

৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ