Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

আলজাজিরা যা প্রকাশ করেছে তা দেশের জনগণ বিশ্বাস করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪১ পিএম

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরায় প্রকাশিত ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ প্রতিবেদনে যেসব তথ্য দেওয়া হয়েছে তা বাস্তবভিত্তিক নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, প্রথম দিনই বলেছি, আলজাজিরা যেগুলো প্রচার করেছে তা মিথ্যা, ষড়যন্ত্র। একটা ষড়যন্ত্র নিয়েই তারা কাজ করছে। আমরা বলেছি, যতগুলো তথ্য তারা দিয়েছে এগুলো বাস্তবভিত্তিক নয়।

আজ মঙ্গলবার সকালে রাজধানী উচ্চ বিদ্যালয়ে স্বরস্বতী পূজা পরিদর্শনে গিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। আলজাজিরার প্রতিবেদনে ষড়যন্ত্র রয়েছে দাবি করে তিনি বলেন, আমি মনে করি বাংলাদেশ এ সব ষড়যন্ত্র পেরিয়ে অনেক দূর এগিয়েছে। আলজাজিরা যা প্রকাশ করেছে-তা এদেশের জনগণ বিশ্বাস করে না।

‘আলজাজিরা কেন এই অপপ্রচারে নামল’- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, কিছু একটা ঘটিয়ে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা। একটা গুজব রটিয়ে মানুষের মনে একটা অন্য ধরনের পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র ছিল। মিডিয়ার মাধ্যমে কিছু মানুষকে বিভ্রান্ত করা যায় কিনা। সেজন্যই এই অপচেষ্টা।



 

Show all comments
  • N Islam ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৩ পিএম says : 0
    তাহলেতো ঝামেলাই শেষ । রিটের আর প্রয়োজন নাই ।
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৪ পিএম says : 0
    You can run but can't hide.
    Total Reply(0) Reply
  • Morshad Alam ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৩৬ পিএম says : 0
    আওয়ামীলীগ করেত।।।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন