Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রূপালী ব্যাংকের রংপুর বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৪ পিএম

রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগের আওতাধীন লালমনিরহাট, দিনাজপুর ও রংপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহনে বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সম্প্রতি রূপালী ব্যাংক রংপুর বিভাগীয় কার্যালয়ের আয়োজনে সংশ্লিষ্ট বিভাগের জিএম মো. আ. রহিমের সভাপতিত্বে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ অনলাইনে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্মেলনে রংপুর বিভাগের আওতাধীন ৪৯ জন শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার এবং অন্যান্য নির্বাহী কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সম্মেলনের প্রধান অতিথি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর।

 

 



 

Show all comments
  • Md.Masud Rana ৭ এপ্রিল, ২০২১, ৪:১২ পিএম says : 0
    আসসালামু আলাইকুম আশা করি ভাল আছেন স্যার আমি একটি বিসয় আবেদন করছি আপনাদের কাছে আমার বাসা লালমনির হাট ছেলা পাটগ্রাম থানা আমি দপ্তরি কম প্রহরি পদে চাকুরি কি আমার একাউন্ট রুপালি ব্যাংকে আছে ২০১৩ সাল থেকে চাকুরি করছি প্রথম থেকে ৫ বসর মেদে লোন নিয়ে এসেছি এবং ৪ লাখ টা লোন নিয়েছি এখন রিকুভারি করছি কিন্তু আমাকে ৪ লাখ টাকা লোন দেয়নি তিন লাখ বিশ হাজার টাকা দিছে এবং কিস্তি কাটছে ১০৫০০ করে এটা কেমন নিয়ম স্যার আপনাদের আমরা তো গরিব ঘরের ছেলে এত টাকা জদি লোনে কাটে তাহলে কেমন করে পরিবার নিয়ে বাজবো যেখানে অন্য সব ব্যাং ৫ থেকে ৬ লাখ টাকা দিতেছে ৫ বসর মেদে এবং কিস্তি কাটে দশ হাজার করে তাহলে আপনাদের ব্যাংক কেন তিন লাখ বিশ হাজর টাকা লোন নিয়ে দশ হাজার পাচশো টাকা কিস্তি কাটছে স্যার আর অন্য রা যাদি এত সুজগ সুবিধা পায় আমরা কেন পাবনা স্যার প্লিজ বিসয় টা যানাবেন দয়া করে আসসালামু আলাইকুম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ