Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ১৫ ঘণ্টা পর নারীর লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর পুঠিয়ায় তিন সন্তানের জননী মেরিনা মাড্ডি (৩৫) নামে নিখোঁজের ১৫ ঘন্টা পর উপজাতি গৃহবধূর লাশ উদ্ধার করেছেন পুলিশ। নিহতের পরিবার দাবি করছেন দুর্বৃত্তরা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে বাড়ির পাশে একটি কলা বাগানে লাশ ফেলে রেখে গেছে। পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
নিহত মেরিনা মাড্ডি উপজেলার আটভাগ উপজাতি গ্রামের নরেন মাড্ডির স্ত্রী। গত সোমবার সন্ধ্যায় সে বাড়ি থেকে নিখোঁজ হয় এবং মঙ্গলবার সকালে সাড়ে বাড়ি থেকে ৫০০ গজ দুরে একটি কলাবাগানে তার লাশ উদ্ধার করা হয়।
ভালুকগাছি ইউনিয়নের সদস্য জুয়েল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সন্ধ্যার দিকে ওই নারী বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর বাড়ির লোকজন তাকে সারারাত বিভিন্ন স্থানে খোজাখুজি করেন। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন একটি কলাবাগানে তার লাশ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ নিয়ে যায়। মৃতের স্বামী নরেন মাড্ডি বলেন, আমার স্ত্রীকে পূর্বপরিকল্পিত ভাবে বাড়ি থেকে সন্ধ্যা রাতেই অপহরণ করেছে দুর্বৃত্তরা। পরে নির্জন একটি কলাবাগানে তাকে ধর্ষণের পর হত্যা করে ফেলে রেখে গেছে। তার শরীরের একাধিক স্থানে কিছু আঘাতের চিহ্ন আছে। আমি আইনের কাছে এই হত্যাকান্ডের সাথে জড়িতদের যথাযথ বিচার দাবী করছি। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ দুপুরে উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ