Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

ঢাকায় নোয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক আবু তাহেরকে সভাপতি ও জনতার প্রধান প্রতিবেদক মশিউর রহমান রুবেলকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে।
এই ফোরামের উপদেষ্টারা হলেন- বাংলাদেশ অবজারভারের সাবেক নির্বাহী সম্পাদক আবদুর রহিম, অধুনালুপ্ত দৈনিক বাংলার সাবেক জ্যেষ্ঠ প্রতিবেদক আহমেদ নজির, সচিত্র বাংলাদেশের সাবেক জ্যেষ্ঠ সম্পাদক কেজি মোস্তফা, বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা সম্পাদক এসএম জহুরুল আলম, সাংবাদিক, শিক্ষক ও পরিবেশবিদ মাহফুজ উল্লাহ, বাংলাদেশ সংবাদ সংস্থার বার্তা পরামর্শক চপল বাশার, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, চ্যানেল আইয়ের এডিটর, নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ার্স (এনসিএ) সাইফুল আমিন, ডেইলি সানের নগর সম্পাদক তরুণ তপন চক্রবর্তী এবং দৈনিক সমকালের নগর সম্পাদক শাহেদ চৌধুরী।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি আজকের বসুন্ধরার ফিরোজ আলম মিলন, যুগ্ম সম্পাদক যায়যায়দিনের আহমেদ তোফায়েল, এসএ টিভির মুস্তফা মনওয়ার সুজন, অর্থ সম্পাদক বিটিভির শাহাদাৎ হোসেন নিজাম, কার্যনির্বাহী সদস্য ইত্তেফাকের জামাল উদ্দিন, দিগন্ত টিভির এবিএম জিয়াউল কবির সুমন, প্রথম আলোর হারুন আল রশীদ, আমাদের অর্থনীতির উম্মুল ওয়ারা সুইটি, সমকালের জাহিদুর রহমান, বাংলানিউজ ২৪ ডটকমের রহমত উল্লাহ, এটিএন বাংলার একরামুল হক সায়েম, জিটিভির মহিউদ্দিন আহমেদ, সময় সংবাদ ডটকমের ইকবাল হোসেন মজনু, মোহনা টিভির মাইনুল হোসেন পিন্নু ও মানবকণ্ঠের নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকায় নোয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ