Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

ভালেন্টাইন্সেও উপেক্ষা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

সব যখন খারাপ যায়, সবভাবেই যায়। প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের কাছে পপুলার এবং ইলেক্টোরাল দু’রকম ভোটেই হেরেছেন। ইতিহাসের প্রথম মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দু’বার অভিশংসনের মুখোমুখি হয়েছেন। তাতে বেঁচে গেলেও শোনা যাচ্ছে, ফৌজদারি অপরাধে দন্ডিত হতে পারেন তিনি। ভালো খবর আসছে না তার নিজের সংসার থেকেও।

অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল স্ত্রী মেলানিয়া ট্রাম্পের সাথেও বনিবনা হচ্ছে না তার। আগুনে ঘি ঢেলেই যেনো মেলানিয়া এবারের ভ্যালেন্টাইন্স ডে বা ভালোবাসা দিবসের টুইটে কোথাও ট্রাম্পের নাম উল্লেখ করেন নি। তাকে ইংগিত করেও কিছু লিখেন নি মেলানিয়া। বরং মেলানিয়া ভালোবাসা দিবসের টুইটে ‘বিশ্বজুড়ে শিশুদের’ প্রতি ভালোবাসায় মনোনিবেশ করেন।

১৪ ফেব্রুয়ারি পোস্ট করা এক টুইটে মেলানিয়া লেখে, ‘এই ভ্যালেন্টাইন্স ডে›তে আমি (দ্য চিলড্রেন্স ইন, এনআইএইচ) সাহসী এবং প্রেরণাদানকারী বাচ্চাদের কথা ভাবছি যেখানে আমি বিগত কয়েকটি বছর গিয়েছিলাম। ওই বাচ্চাদের জন্য আমার ভালোবাসা আজকে এবং প্রতিদিনের জন্য। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে ‘ এর আগে আরেকটি টুইটে তিনি লেখেন, ‘বিশ্বজুড়ে চমৎকার সব বাচ্চাদের সাথে সাক্ষাত করে খুব ভালো লেগেছে। সবাইকে ভ্যালেন্টাইনস ডে উইকএন্ডের শুভেচ্ছা!’ এর ফলে, তাদের সংসার ভাঙতে যাচ্ছে বলে নতুন করে আবার শুরু হয়েছে জল্পনা। সূত্র : হাফপোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন

২২ মার্চ, ২০২১
৮ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ