Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

বিকাশ প্রতারণায় নারীসহ আটক ৫

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

 নওগাঁর মহাদেবপুর থেকে পুলিশ বিকাশের মাধ্যমে প্রতারণা করে অর্থ আদায় ও সাইবার অপরাধের দায়ে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে। আটকরা হলো, উপজেলা সদরের কলোনীপাড়া মহল্লার সামির আলীর ছেলে নাজমুল হোসেন, সদর ইউনিয়নের গোপালপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে চাঁন আলী, এনায়েতপুর ইউনিয়নের শেরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুনুর রশিদ, সূর্যনারায়নপুর গ্রামের খোরশেদ আলীর ছেলে রাজু আহমেদ ও উত্তরগ্রাম ইউনিয়নের ধর্মপুর গ্রামের রেজাউল করিমের মেয়ে শিফা রেজা।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, তাদের বিরুদ্ধে গত ৪ ফেব্রæয়ারি ঢাকার কলাবাগান থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

মামলার পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটান পুলিশ ডিএমপির ডিবি বিভাগের সাইবার ক্রাইম সেন্টারের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় তাদেরকে আটক করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সানোয়ার হোসেন জানান, তারা প্রতারণার মাধ্যমে বিকাশে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। আটক করার পর জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন