Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

টেকনাফের হ্নীলায় বসত-বাড়ি আগুন, পুড়ে গেছে ৬ বাড়ি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৪ এএম

টেকনাফের হ্নীলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে ৬টি বসত-বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয়রা জানায়, ১৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাত সাড়ে ৮টারদিকে উপজেলার হ্নীলা ঊলুচামরী লামার পাড়ায় আব্দু রশিদের পুত্র আবুল কালামের বাড়ির বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

এই অগ্নিকান্ডের খবর পেয়ে হ্নীলা বিদ্যুৎ বিভাগের লোকজনকে অবহিত করলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। লোকজন আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে।

তবে ওই সময়ের মধ্যে আব্দু রশিদের পুত্র আবুল কালাম, মেয়ে রহিমা খাতুন, গফুর মিয়ার স্ত্রী নারু, আবু সুফিয়ানের স্ত্রী সোনা মেহের, মোস্তাকের পুত্র ইউনুছ মিয়াসহ ৫টি বাড়ি সম্পূর্ণ এবং আব্দু শরীফের পুত্র নুর মোহাম্মদের বাড়ির কিছু অংশ পুড়ে ছাই হয়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবার সমুহকে সান্তনা দেন। এই ব্যাপারে তিনি বলেন,অগ্নিকান্ডের শিকার পরিবার সমুহ সর্বস্ব হারিয়েছে। এতে আনুমানিক অর্ধকোটি টাকার সম্পদের ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি মনে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ