Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন শুরুর অপেক্ষায় দিন গুনছেন অরিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৯ পিএম

সঞ্চালনা দিয়ে ক্যারিয়ার শুরু ছোটবেলায়। এরপর বহু বাংলা ছবিতে শিশু অভিনেতা হিসেবে কাজ করেছেন অরিত্র দত্ত বণিক। বড় হওয়ার পরও তিনি অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন। তবে ক্যামেরার পিছনেও বহু কাজ করছেন। এবার বলিউড পাড়ি দিলেন অরিত্র। অভিনেতা হিসেবে বলিউডের প্রজেক্টে ডেবিউ করতে চলেছেন তিনি। একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন অরিত্র। মুম্বাই, রাজস্থান-সহ ভারতের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে চলছে শুটিং। তাই নতুন শুরুর অপেক্ষায় দিন গুণছেন অরিত্র।

এ প্রসঙ্গে অরিত্র ভারতীয় গণমাধ্যমকে জানান, এই ওয়েব সিরিজটি আদতে ইয়ুথ স্টারদের গল্প। ফ্যামিলি ড্রামা নয়। ইয়ং স্টারদের গল্প। একমাত্র বাঙালি অভিনেতা তিনিই। চলতি বছরের শেষে অথবা পরের বছরের শুরুতে মুক্তি পাবে এই সিরিজ।

বলিউডের ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে অরিত্র বললেন, “অডিশন মুম্বইতে হয়েছিল। এর আগে ‘কাহানি ২’-এর জন্য অডিশন দিয়েছিলাম। সেখানে সুযোগ পাইনি। সেই ক্লিপ মুম্বইয়ে পাঠিয়েছিলাম। সেখান থেকে এই প্রজেক্টের জন্য ডেকেছিল আমাকে।”

তবে কোন ওয়েব সিরিজ, তা নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাইলেন না অরিত্র। তার কথায়, “এটা বলিউডের হিন্দি ওয়েব সিরিজ। বলিউডে অভিনেতা হিসেবে এটা আমার ডেবিউ। করোনার আগেই হওয়ার কথা ছিল। করোনা হওয়ার পর অনিশ্চয়তা গ্রাস করেছিল। এখন শুটিং চলছে। যেভাবে আমাকে নির্দিষ্ট ফর্মাটে দেখে এসছেন মানুষ, পাকা বাচ্চা বা কমেডি, সেটা থেকে বেরতে চাইছিলাম আমি। সেটার সুযোগ পেয়েছি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ