Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই ভ্যাজাইনা নিয়া কোথাও শান্তিতে বাঁচা যাইতেছে না

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৭ পিএম

"অসহ্য লাগছে! খুব অসহ্য! এই ভ্যাজাইনা নিয়া কোথাও শান্তিতে বাঁচা যাইতেছে না। পাপ করেই আসলে মেয়ে হয়ে জন্মাইছি!" এভাবেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষোভ প্রকাশ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৭-১৮ সেশনের চাকমা সম্প্রদায়ের একজন শিক্ষার্থী। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের দুই নাম্বার গেইট এলাকায় ইভটিজিংয়ের শিকার হয় এই শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থী ইনকিলাবকে জানান, হল বন্ধ থাকায় দুই নাম্বার গেইট এলাকায় বাসা ভাড়া করে থাকতে হচ্ছে পরীক্ষার কারণে।গতকাল সন্ধ্যায় বাজার করে বাসায় যাওয়া পথে এক বখাটে সাইকেল নিয়ে আমার পথ আটকিয়ে কানের কাছে ফিসফিস করে বলে,আআর লগে গরিত ফারিবি?সোজা বাংলায় যার মানে দাঁড়ায় "আমার সাথে সেক্স করতে পারবা?" হঠাৎ এরকম কথা শুনে ভয় পেয়ে যাই পরে যখন ফোন বের করে তার ছবি তুলতে যাই তখন ছেলেটা পালিয়ে যায়।"

তিনি আরো বলেন,বিশ্ববিদ্যালয়ের দুই নাম্বার গেইটে এরকম ঘটনা প্রায় সবসময়ই ঘটে।আগেও প্রশাসনের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করলে "এই এলাকা বিশ্ববিদ্যালয়ের বাইরে" বলে এড়িয়ে যান তারা।আজকে আবারো আমরা প্রক্টর বরাবর শিক্ষার্থীদের নিরাপত্তার দাবিতে স্মারক লিপি জমা দিয়েছি।"

প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন,আমাদের কাছে একটি সাধারণ দরখাস্ত দিয়েছেন ভুক্তভোগীসহ কয়েকজন শিক্ষার্থী ।এলাকাটি যেহেতু বিশ্ববিদ্যালয়ের বাইরে তাই স্হানীয় মেম্বারের সাথে কথা বলে আমরা সেখানে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করছি। এসব ব্যাপারে সর্বদাই আমরা জিরো টলারেন্স দেখাই।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ