Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে চার হাজার পিস ইয়াবাসহ আটক ১

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা পুলিশ ৪ হাজার পিস ইয়াবাসহ মো. স্বপন (৩২) নামের এক যুবক ও একটি সাদা রংয়ের প্রাইভেটকার আটক করেছে। আটককৃত যুবক যশোর জেলার বেনাপোল থানার কাগজ পুকুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।
জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় জোরারগঞ্জ থানার এসআই বিপুল চন্দ্র দেবনাথ ও এসআই আনোয়ার হোসেন চৌধূরী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ অভিযানের সময় মহাসড়কের বারইয়ারহাটের কমফোর্ট হাসপাতালের সামনে (অস্থায়ী পুলিশ চেকপোস্টে) ঢাকামুখী সন্দেহ ভাজন একটি সাদা রংয়ের প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ, ১১-২২৮২) দাঁড়ানোর জন্য সংকেত দেন। এসময় প্রাইভেটকারটি দাঁড় করালে ভেতরে থাকা দু’জন পালিয়ে যায়। পুলিশ ধাওয়া করে কারের চালককে আটক করতে সক্ষম হয়। পরে কারটি তল্লাশি করে চালকের হেফাজতে থাকা বড় আকারের একটি এবং ছোট আকারের ১০টি প্যাকেটের ভেতরে চার হাজার পিস ইয়াবা পাওয়া যায়। ওসি জাহিদুল কবির বলেন এই বিষয়ে মাদক আইনে মামলা দায়ের করে আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীরসরাইয়ে চার হাজার পিস ইয়াবাসহ আটক ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ