Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

টপলেস রিহানার গলায় দেবতার লকেট, নতুন বিতর্ক শুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৫ পিএম

কৃষক বিক্ষোভে সমর্থন দিয়ে আগে থেকেই ভারতে আলোচিত-সমালোচিত হচ্ছিলেন মার্কিন পপ তারকা রিহানা। এবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে গলায় দেবতার লকেট ঝুলিয়ে টপলেস ছবি পোস্ট করে নতুন বিতর্কের মুখে পড়লেন। তার সেই ছবি নিয়েই উত্তাল হয়ে উঠেছে গোটা ভারত, প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

রিহানা যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে শুধুমাত্র বেগুনি রঙের ছোট প্যান্ট পরে ক্যামেরার সামনে উত্তেজক ভঙ্গিমায় পোজ দিয়েছেন। তার গলা থেকে ঝুলে রয়েছে হিন্দু দেবতার লকেট। প্রত্যাশিতভাবেই এই মুহূ্র্তে ভারতীয়দের সমালোচনার মুখে মার্কিন এই পপস্টার। নেটিজেনদের কথায়, রিহানা ইচ্ছে করেই এই কাণ্ড ঘটিয়েছেন। উদ্দেশ্যপ্রণোদিতভাবে দেবতাকে অসম্মান করতেই তার এই পদক্ষেপ।

কয়েকদিন আগে কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন রিহানা। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘এত বড় কৃষক আন্দোলন নিয়ে আমরা কেন মন্তব্য করছি না!’ রিহানার এই সোশ্যাল পোস্ট দেখে তীব্র প্রতিবাদ শুরু হয়েছিল ভারতে৷ তার রেশ কাটতে না কাটতেই আরও বড় বিতর্ক বাধিয়ে বসলেন ওই মার্কিন পপ তারকা। সোশ্যাল মিডিয়ায় তার আগের পোস্ট ঘিরে যে বিতর্ক হয়েছে তাকে ফুৎকারে উড়িয়ে দেয়ার জন্যই যেন এই ছবি পোস্ট করেছেন তিনি। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ