Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মতলবে টয়লেটের টাঙ্কি থেকে নারীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের ডুবগী গ্রামের আনছার উদ্দিন প্রধানের ছেলে ইয়াছিনের বাড়ির টয়লেটের টাঙ্কি (সুয়ারেজ) থেকে মঙ্গলবার অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মুজাফ্ফর প্রধানের ছেলে শাহআলম বিষয়টি স্থানীয় সুরুজ মেম্বারকে অবহিত করলে বিষয়টি থানাকে অবহিত করে। খবর পেয়ে মতলব উত্তর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।
পুলিশ জানায়, ‘লাশ সুয়ারেজে (টয়লেটের ট্যাঙ্ক) মাথা নিচে এবং পা উপরে ছিল। নাকে নোলক রয়েছে। পরনে কোনো কাপড় ছিল না। ওড়না দিয়ে পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা লাশের পরিচয় জানা যায়নি।’ স্থানীয় কেউ তাকে চিনতে পারেনি। তার বয়স আনুমানিক ২৫ হবে বলে জানিয়েছে পুলিশ।
ওসি মো. আলমগীর হোসেন মজুমদার জানান, ‘উদ্ধার করা অজ্ঞাত মহিলাকে হত্যা করার কিছু চিহ্ন পাওয়া গেছে। সন্দেহ করা যাচ্ছে ওই গ্রামেরই কেউ না কেউ এ ঘটনা ঘটিয়েছে। সুনির্দিষ্ট কোনো প্রমাণ এখনো পাওয়া যায়নি। তবে ঘটনা উদ্ঘাটন করার চেষ্টা চলছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই বিষয়টি পরিষ্কার হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতলবে টয়লেটের টাঙ্কি থেকে নারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ