Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭১’এ পাকিস্তানিদের সাথে আপোষ করিনি, জামায়াতের সাথেও করব না : কাদের সিদ্দিকী

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, ৭১’এ পাকিস্তানিদের সাথে আপোষ করিনি, জামায়াতের সাথেও আপোষ করবো না। বর্তমান সরকারকে অকার্যকর সরকার উল্লেখ করে তিনি বলেন, যে সরকার জঙ্গি দমন করতে পারে না। মানুষের জান-মাল রক্ষা করতে পারে না সেই সরকার ক্ষমতায় থাকার দাবি রাখে না। গতকাল বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে জেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত ‘জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা হত্যার প্রতিবাদে প্রতিরোধ সংগ্রাম শীর্ষক’ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।
এ সময় তিনি বলেন, দেশের অবস্থা নিয়ে খালেদা জিয়ার সাথে কথা বলতে গিয়েছিলাম, কোনো আপোষ করতে নয়। জনগণ রাস্তায় নেমে এলে সরকার একদিনও ক্ষমতায় থাকতে পারবে না বলে মন্তব্য করেন তিনি। কাদের সিদ্দিকী বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে, প্রতিরোধ করে আমরা ভুল করিনি। ভুল করেছে মুস্তাক আহমেদ, জিয়াউর রহমান, এরশাদ। কিন্তু দুঃখের বিষয় আজ তারাই সম্মানের। তাদেরকে আমরা স্বীকৃতি দিয়েছি।
জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাসরিন সিদ্দিকী, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ বীর প্রতীক, জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ভূঞাপুর উপজেলা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মতিউর রহমান, টাঙ্গাইল পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুক্তিযোদ্ধা শহিদুর রহমান বাবুল সিদ্দিকী, যুব আন্দোলনের সভাপতি হাবিবুর সোহেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৭১’এ পাকিস্তানিদের সাথে আপোষ করিনি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ