Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

নিয়ামতপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা রামেশ্বরের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৫ পিএম

বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে নওগাঁর নিয়ামতপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা রামেশ^রের (৬৭) অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। তিনি উপজেলার রসুলপুর ইউনিয়নের আক্কেলপুর গ্রামের মৃত কিশোরী মোহনের ছেলে। সকাল ৯টায় তিনি বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে শেষ নি:শ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
পারিবারিক শ্মশানে তার অন্তেষ্টিক্রিয়ায় থানা পুলিশের একটি স্বসস্ত্র চৌকস দল গার্ড অব অনারের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদা প্রদর্শন করে। অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির, বীরমুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার, বীরমুক্তিযোদ্ধা ও শ্রীমন্তপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর প্রমুখ এতে উপস্থিত ছিলেন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় এব্যাপার কেউ কোন অভিযোগ দায়ের করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ