Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

গোপালগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৮ পিএম

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালকসহ দুইজন নিহত হন। বৃহস্পতিবার ভোর ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে চালক সজীব মৃধা (২৩) এবং ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুকের ছেলে শাহিন (২৫)।

ভাংগা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল জব্বার মোল্লা জানান, ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১ নম্বর ব্রিজের কাছে বরিশালগামী পাথরবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে পড়ে যায় এবং এটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় চাপা লেগে ঘটনাস্থলেই নিহত হন চালক সজীব এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়া হয়। পরে শাহিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

দুর্ঘটনার ফলে মহাসড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে যায়। এতে ভোগান্তির শিকার হয় দূরপাল্লার সাধারণ যাত্রীরা।

পরে খবর পেয়ে সকাল ৮টায় ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যানচলাচল স্বাভাবিক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন