Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ভূট্টাক্ষেতের গাছ কর্তন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ গ্রামের প্রামানিক পাড়ায় জমি নিয়ে বিরোধে ভ‚ট্টাক্ষেত কর্তন করেছে প্রতিপক্ষ।

জানা গেছে, ওই গ্রামের মৃত নাদের আলীর ছেলে ইয়াকুব আলীর ক্রয়কৃত ৫০ শতক জমি নিয়ে দীর্ঘদিন থেকে প্রতিবেশী মৃত শমসের আলীর ছেলে রমিচ উদ্দিনের বিরোধ চলে আসছিল। সম্প্রতি রমিচ উদ্দিন ওই জমির মধ্যে ১৫ শতক জমির মালিকানা দাবি করায় বিরোধ তুঙ্গে ওঠে। এরই জের ধরে গত বুধবার রাতে রমিচ উদ্দিন, রজ্জব আলী, শহিদ মিয়াসহ একদল দাঙ্গাবাজ ওই জমিতে ইয়াকুব আলীর লাগানো ভূট্টাক্ষেতের ০৬ শতক পরিমাণ জমির ভূট্টাক্ষেত কর্তন করে মাটির সঙ্গে মিশিয়ে দেয়। এব্যাপারে ইয়াকুব আলী গতকাল বৃহস্পতিবার বাদি হয়ে রমিচ উদ্দিনসহ ৮ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সুন্দরগঞ্জ থানা পূলিশের এএসআই আকতার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এনিয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান’র সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

 



 

Show all comments
  • Jack+Ali ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৪ পিএম says : 0
    Where is no Law of Allah people become worse than four footed animal. Worse four footed animal is Pig. Pig also worship Allah 100%.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ