Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

দলীয় প্রতীকেই ইউপি নির্বাচন হবে- মুহাম্মদ ফারুক খান

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১২ পিএম

দলীয় প্রতীকেই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কেউ কোন গুজবে কান দিবেন না। গত নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী ছিল তাদেরকে নৌকা প্রতীক দেবে না দল।

বৃহস্পতিবার কাশিয়ানী উপজেলার মাজড়া বাজারে সরকারি অর্থায়নে নির্মিত চারতলা মার্কেটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সাংসদ কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন বাংলাদেশের মাটিতে কোন জঙ্গী, সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের ঠাঁই হবে না। এদের প্রতিহত করতে সকরের সোচ্ছার থাকতে হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট নিয়ে নির্বাচিত করার আহŸান জানান তিনি।

এ সময়ে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, নির্বাহী প্রকৌশলী মো: এহসানুল হক, সহকারি কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা প্রকৌশলী মো: হাবিবুর রহমান,ওসি মো: আজিজুর রহমান, ঢাকা ঢাকা মহানগরের উত্তরের মানব বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান আমিন, জেলা পরিষদের সদস্য লুৎফর রহমান লুথু, কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: আনোয়ার হোসেন আনু, সাজাইল ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক মো: বিপ্লব হোসেন, মুন্সী হাবিবুল্লাহ পলাশ প্রমুখ।

এরপর তিনি মরহুম মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান সড়ক, উপজেলা মডেল মসজিদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ঘোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুহাম্মদ ফারুক খান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ