Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তোহফা’র নির্বাচন সম্পন্ন- কুতুবুদ্দিন সভাপতি আব্দুস, সাত্তার সেক্রেটারি নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৬ পিএম

ট্রাভেল ওমরাহ ও হজ ফ্রেন্ডস এসোসিয়েশন (তোহফা) তিন বছর মেয়াদী নির্বাচন সম্পন্ন হয়েছে। সম্প্রতি রাজধানীর নয়া পল্টনস্থ একটি হোটেলে আল কুতুব হজ্জ ট্রাভেলসের স্বত্বাধিকারী মাওলানা হাবিবুল্লাহ মুহাম্মদ কুতুবুদ্দীন শাজলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক কাউন্সিল অধিবেশনে গোপন ব্যালটের মাধ্যমে তোহফা’র ১৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। এতে তোহফার সভাপতি হিসেবে মাওলানা হাবিবুল্লাহ মুহাম্মদ কুতুবুদ্দীন শাজলী এবং সেক্রেটারি হিসেবে মাওলানা আব্দুস সাত্তার নির্বাচিত হয়েছেন।

তোহফার নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ মুসলেহ উদ্দিন আলমগীর, ট্রেজারার মাওলানা আলী হায়দার খান, তা’লীম ও তারবীয়াত সেক্রেটারি মাওলানা ফজলে এলাহী, প্রধান উপদেষ্টা মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমা, উপদেষ্টা মুফতি মোস্তাফিজুর রহমান, উপদেষ্টা মাওলানা মফিজুল ইসলাম, উপদেষ্টা আসাদুল হক মামুন, সহ-সভাপতি আকবর আলী, সহ-সভাপতি মাওলানা মুফতি আবদুল্লাহ, সহকারী সেক্রেটারী মাওলানা দেলোয়ার হোসাইন, সহ-তা’লীম ও তারবীয়াত সেক্রেটারী মাওলানা মাসউদুর রহমান, সমাজসেব ও সংস্কৃতি সম্পাদক এ এস এম সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সেক্রেটারী মাওলানা জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মাওলানা মো. মহছিন উদ্দিন, বিজনেস সেক্রেটারী জামাল উদ্দিন, এক্সিকিউটিভ মেম্বার ০১ খালেদ সাইফুল্লাহ ও এক্সিকিউটিভ মেম্বার ০২ মাওলানা শামসুদ্দিন কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ