Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার সাথে জিয়াউর রহমান জড়িত- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৮ পিএম

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার সাথে জিয়াউর রহমান জড়িত। বঙ্গবন্ধু হত্যার পর জিয়াউর রহমানই সবচেয়ে বেশী সুবিধাভোগ করেছে। বঙ্গবন্ধুর আত্মসিকৃত খুনীদের বিভিন্নভাবে পুরস্কৃত করেছে জিয়া।

আজ সন্ধায় টাঙ্গাইল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত "মুজিব বর্ষ ও মুজিবনগর" শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে মুজিবনগর সরকারের গুরুত্বপুর্ণ ভুমিকা রয়েছে। মুজিবনগর সরকার বাংলাদেশের প্রথম সরকার। এই সরকারেরই নেতৃত্বেই মুক্তিযুদ্ধ পরিচালিত হয়েছে এবং স্বাধীনতা এসেছে।

টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গণি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।
সভায় সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ