Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

মতলবে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩ আসামী আটক

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৩ পলাতক আসামীকে আটক করে আদালতে প্রেরণ করেছেন। মতলব উত্তর থানা পুলিশ কর্তৃক জিআর- ৭৭/২০ মূলে আসামী মো. আরিফ হোসেন (১৯) পিতা- মো. আবুল হোসেন, সাং- উত্তর নিশ্চিন্তপুর (প্রধান বাড়ী), উপজেলা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর, জিআর- ১৭৫/২০ মূলে আসামী টিপু (২৫) পিতা- মৃত হাসেম দেওয়ান সাং- শাখাড়ীপাড়া, উপজেলা - মতলব উত্তর, চাঁদপুর, বাংলাদেশ এবং পল্লবী থানার নন এফআইআর নং- ২৯৫/১৭ মূলে আসামী মো. শরীফ, পিতা- মো. মনির, সাং- গোপালকান্দি, মতরব উত্তর- মতলব উত্তর, জেলা- চাঁদপুরদের গ্রেফতার করতঃ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এছাড়াও ১৬ ফেব্রুয়ারী ২০২১ইং মতলব উত্তর থানায় ২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী এবং গ্রেফতারী পরোয়ানা মূলে ০১ জন আসামী গ্রেফতার করা হয়।

অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ দ্বয়ের সার্বিক দিক নির্দেশনা ও তত্ত¡াবধায়নে অত্র থানায় কর্মরত এসআই মে. ইব্রাহীম সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানাধীন দক্ষিন মাইজকান্দি গ্রামস্থ মাইজকান্দি জামে মসজিদের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী মো. হুমায়ূন কবির (৪৫), পিতা- মো. মোখলেছুর রহমান, সাং- শাখারীপাড়া, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুরকে গ্রেফতার করেন। উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হইতে ২৩ (তেইশ) পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করেন এবং একই দিন এএসআই মো. আল আমিন সঙ্গীয় ফোর্সসহ জিআর- ৬৭/১৮, মূলে শাহ ইমরান হোসেন(৩৫), পিতা- মো. খালেক সুবেদার, সাং- আমিনপুর, থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ