Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ১০ পুলিশ কর্মকর্তার একযোগে বদলির আবেদন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৪ পিএম

ব্যক্তিগত কারণ দেখিয়ে কোম্পানীগঞ্জ থানায় কর্মরত ১০জন পুলিশ কর্মকর্তা একযোগে বদলির আবেদন করেছেন। তবে বিষয়টিকে ভিন্নভাবে দেখছেন নোয়াখালীর সচেতন মহল। তাদেও অভিমত, ব্যক্তিগত সমস্যা উল্লেখ করা হলেও তারা রহস্যজনক কারণে ক্ষুব্ধ হয়ে বদলি হতে চাচ্ছেন।

বদলির জন্য আবেদনকারীরা হলো, কোম্পানীগঞ্জ থানার এএসআই সরোজ কুমার আচার্য্য, এসআই এমরান হোসাইন, এসআই জাকির হোসেন, এসআই মো. নিজাম উদ্দিন, এসআই সহিদ হোসাইন, এসআই রিয়াদুল হাসান, এএসআই বাবুল মিয়া বেগ, এসআই রবিউল আলম, এএসআই মো. জহির হোসেন, এএসআই আবদুল জাহের। এছাড়া উক্ত থানায় কর্মরত অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা বদলির আবেদন প্রক্রিয়ায় রয়েছেন বলে জানা গেছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রণি বদলির দরখাস্তের বিষয়টির সত্যতা স্বীকার করেন। তবে কী কারনে একসাথে বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা ব্যক্তিগত কারন দেখিয়ে বদলির আবেদন করেছেন তা জানাতে তিনি অস্বীকৃতি জানান।

পরিচয় প্রকাশে অনিচ্ছুক বদলির জন্য আবেদন করা এক পুলিশ কর্মকর্তা জানান, কোম্পানীগঞ্জে চলমান পরিস্থিতিতে মান সম্মানের সঙ্গে সরকার অর্পিত দায়িত্ব পালন করা দুষ্কর হয়ে দ্ঁড়িয়েছে। সে কারনে মান সম্মান থাকতে এখান থেকে অন্যত্র বদলির আবেদন করেছি।

একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে ইনকিলাবকে জানান, বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ থানার ওই ১০জন পুলিশ কর্মকর্তা চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি বরাবর পৃথকভাবে বদলির আবেদন করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন