Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

রাজাপুরে বিষপানে তিন সন্তানের জননীর আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে বিষপান করে মারুফা বেগম (৩০) নামে তিন সন্তানের জননী গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ উপজেলার বাজার এলাকার হোমিও ডাক্তার আব্দুর রহিম এর স্ত্রী। তাদের সংসারে দু’টি কন্যা ও এক ছেলে সন্তান রয়েছে।

জানা যায়, উপজেলার বাজার রোড এলাকায় নিজ বাসায় আব্দুর রহিম তার স্ত্রী মারুফাকে নিয়ে বসবাস করতো। বুধবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর আজ বৃহস্পতিবার আনুমানিক সকাল সাড়ে ৬টার দিকে গৃহবধু মারুফা স্বামীর সাথে অভিমানে বিষপান করে বলে প্রতিবেশী স্হানীয়রা জানান। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটি ডক্টর রাইসুল ইসলাম বলেন- আজ বেলা ১১ টা ৪০ মিনিটে রাজাপুরে হাসপাতালে বিষপানে অসুস্হ অবস্হায় মারুফাকে ভর্তি করে এবং ব বেলা দেড়টায় চিকিৎসাধীন মৃত্যু বরন করে। রাজাপুর থানার সাব ইন্সপেক্টর আইও ওহাব সিকদার বলেন- রাজাপুর হাসপাতাল থেকে রাজাপুর থানায় ময়না তদন্তের জন্য লাশ থানায় আনা হয়েছে।শরীরে কোন ক্ষত চিন্হ নেই। ডাক্তারী রিপোর্টে বিষপানের কথা বলা হয়েছে।রাজাপুর থানার ইউডি মামলা নং ১ তারিখ ১৮/২/২১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ