Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে দেশ বিরোধী কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হবেনা- সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৩ পিএম

জামায়াত বিএনপির কোন ষড়যন্ত্র বাংলাদেশে বাস্তবায়ন হবেনা। জাতীর পিতা শেখ মুজিব ও জননেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুসারী বাংলাদেশ আওয়ামী লীগের নেতা কর্মীরা জীবন দিয়ে হলে ও সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেশের উন্নয়নে শেখ হাসিনার সাথে কাজ করে যাবে। মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।

মঘি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলামের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ বর্ধিত সভার উদ্বোধক ছিলেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক পংকজ কুন্ডু, সহ সভাপতি মুন্সী রেজাউল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, এড, শাখারুল ইসলাম শাকিল, সদর উপজেলা ভাইস চেয়াম্যান রেজাউল ইসলাম, জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রূবেল,সম্পাদক আলী হোসেন মুক্তা, স্থানীয় নেতা কর্মী ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর য়োগ্য নেতৃত্বে দেশের উন্নয়নে জনগন যখন শেখ হাসিনার সাথে ঐক্যবদ্ধ তখন জামায়াত শিবির ও বিএনপির নেতা কর্মীরা দিশেহারা হয়ে নানান ষড়যন্ত্রের আশ্রয় নিচ্ছে। তাদের ষড়যন্ত্র দেশের জনগন বুঝতে পেরে তাদেরকে সকল ক্ষত্রে প্রত্যাখান করছে। তিনি আওয়ামী লীগ ও সকল অংগ সংগঠনের নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানিয়ে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল যাকে মনোনয়ন দেয় তার জন্য সবাইকে কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ