Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পরিচ্ছন্নতাকর্মীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর কাকরাইলে মাইক্রোবাসের ধাক্কায় নবী হোসেন নামে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নবী হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কোনাঘাট বাজার এলাকার মো. জাহের মিয়ার ছেলে। চার সন্তান ও স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। নবী হোসেন বেইলি রোডে ছয়তলা কোয়ার্টারে থাকতেন।
নবী হোসেনের চাচাতো ভাই মঙ্গল মিয়া জানান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে ১৫-১৬ বছর ধরে কাজ করত নবী হোসেন। গত বুধবার রাতে নবী হোসেনসহ আরো একজন কাকরাইল উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সামনে রাস্তায় ঝাড়– দিচ্ছিল। তখন একটি দ্রুতগামীর মাইক্রোবাস নবী হোসেনকে ধাক্কা দেয়। পরে তার সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে গতকাল স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন