Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্মী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর নয়া পল্টনের একটি বাসায় কুলসুম আক্তার নামে এক গৃহকর্মী ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে। আহত কুলসুমের বাড়ি লক্ষিপুর রায়পুর উপজেলায়। নয়া পল্টন ৭২ নম্বর ফারুক টাওয়ারে ১৫তলায় গৃহকর্তা আমিনুল হক ও গৃহকর্ত্রী ফেরদৌসি আক্তারের বাসায় দুই বছরের বেশি সময় ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতো কুলসুম।
গৃহকর্ত্রী ফেরদৌসি জানান, গত বুধবার রাতে সবাই ঘুমিয়েছিলো। গতকাল সকালে গৃহকর্তা আমিনুল বাইরে যাওয়ার সময় কুলসুম তাকে নাস্তা বানিয়ে দেয়। এরপর আবার যে যার রুমে ঘুমিয়ে পড়ে। সকাল সাড়ে ৯টার দিকে বড় ছেলের স্ত্রী আকলিমা আক্তার প্রিয়া রান্না ঘরে গিয়ে দেখে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে কুলসুম। পরে সবাইকে ডাকলে তারা কুলসুমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।
তিনি জানান, কুলসুমের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। রক্তে তার সারা শরীর ভিজে গেছে। তখন বাসার মেইন দরজা খোলা ছিলো। কিভাবে কি হয়েছে তা বলতে পারছিনা।
ঢামেক হাসপাতালের নাক কান গলার এক চিকিৎসক জানান, কুলসুমের শ্বাসনলী গভীরভাবে কেটে গেছে।
আমরা এটি সেলাই করার চেষ্টা করছি। শ্বাস নেয়ার জন্য গলায় একটি কৃত্রিম নল লাগানো হয়েছে। তার অবস্থা খুবই গুরুতর।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, রক্তাক্ত আহত অবস্থায় ওই বাসার লোকজনই তাকে হাসপাতাল নিয়ে এসেছে। কারা কেনো এই ঘটনা ঘটিয়েছে তা কিছু জানা যায়নি। ঘটনাটি পল্টন থানায় জানানো হয়েছে। পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিকী জানান, বিষয়টি আমরা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় থানা কোনো মামলা দায়ের করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহকর্মী-আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ