Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টলিউড তারকাদের নিয়ে শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪২ পিএম

টলিউড জুড়ে এখন রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক লেগেছে। এই বিষয় নিয়েই এবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট শ্রীলেখা মিত্রর। বরাবর বামপন্থায় বিশ্বাসী শ্রীলেখা মনে করেন, ‘বামই একমাত্র বিকল্প’। মনের কথা মন খুলে বলতে কোনও দিন কুন্ঠাওবোধ করেন না শ্রীলেখা। মুড়ি-মুড়কির মতো তারকাদের রাজনীতিতে যোগদান নিয়ে এবার মুখ খুললেন শ্রীলেখা।

ফেসবুক পোস্টে অভিনেত্রী লেখেন, ‘সেল সেল সেল… সেলেবস (তবে শিল্পী নয়)-দের সেল চলছে’। সেলেবস আর শিল্পী এক নয়, তা নিজের পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন শ্রীলেখা। শিল্পীসত্ত্বা কোনওদিন বিকিয়ে যায় না, সাফ জানালেন শ্রীলেখা।

মঙ্গলবার বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে যাওয়া নিয়েও গতকাল কটাক্ষ করেছিলেন শ্রীলেখা। কোনওরকম রাখঢাক না রেখে বিস্ফোরণ ঘটান অভিনেত্রী। সেই সাক্ষাৎ-এর ছবি শেয়ার করে লেখেন- 'আমার নিন্দুকেরা যারা আমাকে মিথ্যেবাদী প্রমাণ করার চেষ্টা করেছিলেন, তাঁরা আশা করি খানিকটা উত্তর পেলেন'। সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে যোগ করেন #সবইমায়া। প্রসেনজিত্কে নিশানায় রেখেই যে এই পোস্ট তা বুঝতে কারুর অসুবিধা হয়নি। গত বছর ইন্ডাস্ট্রির অন্যতম দুই কাণ্ডারী প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে স্বজনপোষণ ইস্যুতে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন শ্রীলেখা। সেই প্রেক্ষিতেই বুম্বাদাকে উদ্দেশ্য করে শ্রীলেখার মন্তব্য, ‘এবার ধীরে ধীরে বাংলার মানুষদের কাছে সুপারস্টারদের আসল রূপটা বেরিয়ে আসবে’।

উল্লেখ্য, সম্প্রতি বিজেপিতে যোগদান করেন অভিনেতা যশ দাশগুপ্ত, সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারীরা। আর পদ্মশিবিরে নাম লেখান যুব তৃণমূলের প্রাক্তন সহসভাপতি, অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। একুশের ভোটের আগে ছোটপর্দা ও বড়পর্দার বহু মুখ টিএমসি ও বিজেপিতে যোগ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ