Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্ফুলিঙ্গ’ মুক্তির দিনক্ষণ চূড়ান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৯ পিএম

তৌকীর আহমেদের নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’ নিয়ে ইতিমধ্যে দর্শকের মধ্যে আগ্রহ জন্ম নিয়েছে। স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় নির্মিত এ চলচ্চিত্রের কাহিনি আবর্তিত হয়েছে তরুণদের একটি ব্যান্ড দলকে ঘিরে। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে সিনেমায়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৭ মার্চ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানা গেছে।

ভালোবাসা দিবসে এই সিনেমার প্রথম গান ‘তোমার নামে’ প্রকাশ হওয়ার পর প্রত্যাশার পারদ আরও উঁচুতে উঠে গেছে। গানটি গেয়েছেন মুত্তাকী হাসিব, সুকন্যা মজুমদার ঘোষ, বাসমা কাজী, রোকন ইমন ও পিন্টু ঘোষ। কথা ও সুর পিন্টু ঘোষের। সংগীতায়োজনে ছিলেন পিন্টু ঘোষ ও রোকন ইমন। গানে ঠোঁট মেলাতে দেখা গেছে শ্যামল মাওলা, জাকিয়া বারী মমসহ একাধিক অভিনেতাকে।

স্টেজ পারফর্মের সময় কিছু ফ্ল্যাশব্যাক সিনে দেখা গেছে পরীমনির সঙ্গে শ্যামল মাওলার সম্পর্কের গল্প! একই অভিনেতার সঙ্গে মমরও সম্পর্কের জটিলতা ফুটিয়ে তোলা হয়েছে! ‘স্ফুলিঙ্গ’ সিনেমার শ্যুটিং শেষ। কলকাতায় চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। সেখান থেকে তৌকীর আহমেদ জানালেন, ১৭ মার্চ সিনেমাটি মুক্তি পাবে।

‘স্ফুলিঙ্গ’ কোথায় মুক্তি পাচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন পর্যন্ত সিনেমা হলের কথা ভাবছি। কোনো ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে আমাদের এখনো কথা হয়নি, তবে এমনটা হতেও পারে!’

এই ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মামুনুর রশীদ, আবুল হায়াত, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবুসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ