Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী হ্যান্ডবলে হ্যাটট্রিক শিরোপা জিতেছে আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১২ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২১

এক্সিম ব্যাংক জাতীয় নারী হ্যান্ডবল টুর্নামেন্টে হ্যাটট্রিক শিরোপা জিতেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ২০১৮ সাল থেকে টানা তিন আসরের চ্যাম্পিয়ন ট্রফি এখন তাদের ঘরেই। মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে হ্যান্ডবল ফেডারেশনের সহযোগিতায়, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল শুক্রবার নড়াইলে অনুষ্ঠিত হয়। এদিন বেলা সাড়ে ৩টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী মাচে আনসার ২৬-১২ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। প্রথমার্ধে বিজয়ী দল ১৪-৯ গোলে এগিয়ে ছিল। আনসারের পক্ষে মাসুদা এবং আলপনা পাঁচটি করে গোল করেন। চ্যাম্পিয়ন দলের আলপনা টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। নওগাঁর পিংকি হন সেরা গোলরক্ষক।

এর আগে শুক্রবার সকালে একই ভেন্যুতে স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৮-২৩ গোলে জামালপুর জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে তৃতীয় হয়। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান। এসময় বিশেষ অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব চ্যাটার্জী ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসাসিয়েশনের উপ-মহাসচিব এবং নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ