Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে মুক্তিযোদ্ধার বাড়ীতে হামলায় আহত-৫

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৩ পিএম

দিনাজপুরের বিরলের বীরমুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দীনের বাড়ী ভাংচুর করে পরিবারের লোকজনকে মারপিটে আহত করে নগদ টাকা লুটপাট ও শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। গুরুতর আহত আনারুল ইসলাম, শাহজাহান আলী, সোহরাব আলী, জেসমিন আরা ও লাকী আরা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

থানার অভিযোগে জানায়, উপজেলার পলাশবাড়ী ইউপি’র দক্ষিণবাড়ী গ্রামে বৃহস্পতিবার সকালে লুৎফর রহমান, খইমুর আলী, আবেদ আলী, মিলন হোসেন, হায়দার আলী, সুজন, হাচিনুর আলী, কমিরুল সহ ১৭ জন দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব বিরোধের জের ধরে মৃত বীরমুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দীনের বাড়ীতে অতর্কিত হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। এসময় মৃত বীরমুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দীনের পুত্র আইনুল ইসলাম এর পরিবারের লোকজন বাঁধা দিলে পরিবারের লোকজনকে কুপিয়ে, পিটিয়ে গুরুতর আহত করা হয় ও এক নারীর পড়নের কাপড় টানা হেঁচড়া করে শ্লীলতাহানি করা হয়। এছাড়াও শয়ন ঘরে প্রবেশ করে গরু বিক্রির ১ লাখ ৩০ হাজার টাকা অসৎ উদ্দেশ্যে লুটপাট করে নিয়ে যায়। বশতবাড়ীর দরজা জানালা ভাংচুর করে প্রায় ৩০ হাজার টাকার ক্ষতিসাধন করা হলে প্রতিবেশীরা এগিয়ে এসে গুরুতর আহত আনারুল ইসলাম, শাহজাহান আলী, সোহরাব আলী, জেসমিন আরা ও লাকী আরাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতরা এখনও চিকিৎসাধীন রয়েছে। ঘটনায় আইনুল ইসলাম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছে। এ ব্যাপারে মৃত বীরমুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দীনের পরিবারের লোকজন হামলা ও লুটপাটকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ