Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুর্নামেন্ট

জয় নিয়ে সেমিফাইনালে গেল যশোর

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৫ পিএম

ক্লেমন কালীগঞ্জ টি-২০ কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১” এর দ্বিতীয় কোয়াটার ফাইনালে যশোর ক্রিকেট কোচিং সেন্টার জয়লাভ করেছে। শুক্রবার দুপুরে ভূষন মাঠে তারা ৪ উইকেটের ব্যবধানে ঝিনাইদহ ক্রিকেটার্স একাদশকে হারিয়ে যশোর উঠলো সেমিফাইনালে। এদিকে খেলা শুরুর আগে ফেডারেশনের এক কর্মকর্তাকে লাঞ্চিত করার প্রতিবাদ ও ডাঃ লুবনার বিচার দাবীতে সকল দলের খেলোয়াড়গন মাঠে উপস্থিত হয়ে পিচের উপরে ব্যাট, প্যাট, ইউকেট ও বল সহ খেলার সামগ্রী রেখে রেখে ১০ মিনিট মৌন প্রতিবাদ করেন।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে শুক্রবার টুনামেন্টের ২য় কোয়াটার ফাইনাল ম্যাচে টসে জয়লাভ করে ব্যাট করতে নামেন ঝিনাইদহ ক্রিকেটার্স একাদশ। তারা ২০ ওভারে ইউকেট হারিয়ে ১৪৬ রান করে। জবাবে ব্যাট করতে নেমে যশোর ক্রিকেট কোচিং সেন্টার ১৫ ওভার ৪ বলে ৬ ইউকেট হারিয়ে ১৫০ রান তুলে। ফলে ৪ ইউকেটের ব্যাবধানে যশোর একাদশ জয়লাভ করেন। বিজয়ী যশোর দলের রোয়েন ৪৩ রান করায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়। খেলা শেষে তার হাতে অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এর ক্রেষ্ট তুলে দেন কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও যুগ্ন সম্পাদক সাংবাদিক জামির হোসেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আশিকুর রহমান সোহাগ, দিলিপ সাহা, ফরহাদ হোসেন, আয়ুব হোসেন ও আশরাফুজ্জামান রাবুল সহ ফেডারেশনের অন্নান্য কর্মকর্তাগন। এছাড়াও আম্পায়ার মশিউর রহমান নয়নের পক্ষ থেকেও রোয়েনকে ৫’শত টাকা পুরস্কার দেওয়া হয়।

এ টুনামেন্টের ম্যান অব দি ম্যাচ পুরস্কার স্পন্সর হয়েছেন অনলাইন পোর্টাল ”খবর কালীগঞ্জ ডট কম” এবং মিডিয়া পাটর্নার হয়েছেন কালীগঞ্জ প্রেসক্লাব।

খেলার আম্পায়ারের দ্বায়িত্ব পালন করেন, মশিউর রহমান নয়ন ও সাইদুর রহমান শাহিন। এবং অফিসিয়াল স্কোরার ছিলেন আসিব। খেলার ধারাভার্ষ্য দেন, খোরশেদ আলম ও সজিব হোসেন। আগামী বুধবার টুনামেন্টের ৩য় কোয়াটার ফাইনালে অংশ নিবে খুলনা গল্লামারী ক্রীকেট একাদশ ও কালীগঞ্জ ক্রীকেট একাদশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ