Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

রাজশাহীতে ফেসবুকে ফেক আইডি খুলে হয়রানীর অভিযোগ, স্বামী স্ত্রী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫০ এএম

রাজশাহীর তেরখাদিয়া এলাকায় এক নারীর নামে ফেসবুকে ফেক আইডি খুলে নারীর বিভিন্ন ছবি ও মোবাইল নাম্বার দিয়ে ভূয়া আইডি পরিচালনা করার অপরাধে স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করেছে আরএমপি সাইবার ক্রাইম ইউনিট। শুক্রবার তাদের বাড়ি থেকে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের সহায়তায় স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।
ঘটনা সূত্রে জানান গেছে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিট এর ডিজিটাল জালে আটক স্বামী-স্ত্রী। রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় বসবাস করেন এই দম্পতি। প্রতিহিংসা পরায়ণ ও অসৎ উদ্দেশ্যে অন্য এক মহিলার নামে ফেইক আইডি খুলে অনুমোদন বিহীনভাবে তার বিভিন্ন ছবি ও মোবাইল নাম্বার ঐ ভুয়া আইডিতে পোস্ট করে নিয়মিত হেনস্থা করতেন।
আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ এএসপি উৎপল চৌধুরী জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিট এই দম্পতিকে শনাক্ত করে এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশের সহায়তায় আটক করেন। ডিজিটাল নিরাপত্তা আইনে এই দম্পতির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ