Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

আরো এক ভারতীয় অভিনেতার আত্মহত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৪ পিএম
গেল বছর থেকেই আত্মহত্যার প্রবণতা বেড়েছে ভারতের বিনোদন জগতের তারকাদের মধ্যে। রুপালী পর্দার ধোনি খ্যাত তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর দেশটির আরও অভিনেতা-অভিনেত্রী একইকাণ্ড ঘটিয়ে ন ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। এবার আত্মহত্যা করেছেন তামিল প্রতিভাবান অভিনেতা ইন্দ্র কুমার। ১৮ই ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) চেন্নাইয়ে বন্ধুর বাসার সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ইন্দ্র।
 
ভারতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পুলিশ জানায় "১৭ই ফেব্রুয়ারি চেন্নাইয়ের এক বন্ধুর বাসায় ঘুরতে আসেন ইন্দ্র। একসঙ্গে সিনেমা দেখে নিজ ঘরে ঘুমাতেও যান তিনি। তবে পরদিন সকালে তাকে ঘর থেকে বের হতে না দেখে আতঙ্কিত হয়ে পড়েন বন্ধুর বাসার সবাই। ঘর থেকে কোন সাড়া শব্দ না পেলে,দরজা ভেঙে ঘরে ঢোকেন তারা। সেখানেই ফ্যানের সঙ্গে দেখা মিলে ইন্দ্রের নিথর দেহের। ঘটনাটি নিয়ে আমরা অনুসন্ধান শুরু করেছি। আশা করছি খুব দ্রুতই কিছু জানাতে পারব"।
 
তার ঘর থেকে এখনও পর্যন্ত কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলেও জানিয়েছে পুলিশ।
 
জানা গেছে, তামিল সিরিয়ালের নিয়মিত মুখ ছিলেন ইন্দ্র। তিনি মূলত শ্রীলংকার শরণার্থী। বেশ কিছু পারিবারিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন ইন্দ্র। পাশাপাশি নিজের ক্যারিয়ার নিয়েও দুশ্চিন্তায় ছিলেন। তার স্ত্রী এবং একজন পুত্র সন্তান রয়েছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ