Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেটিজেনদের দ্বিধায় ফেলে দিলেন সাইফ কন্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৪ পিএম
দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ব্যাপকভাবে সক্রিয় বলিউড অভিনেত্রী সারা আলি খান। সোশ্যাল পেজে প্রতিনিয়ত চলে ছবি শেয়ারের ফোয়ারা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে নেটিজেনদের দ্বিধায় মুখে ফেলে দেন সাইফ কন্যা।
 
ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি পিছন দিকে করে দাঁড়িয়ে আছেন, তার মাথা ভর্তি ঝাঁকড়া চুল এবং ফিট ফিগার। পরনে লাল রঙের টি-শার্ট, যার ওপরে লেখা রয়েছে “ইগি” এবং “7”। ছবিতে জিআইএফ আকারের উঠে আসছে, “Guess who’s” ছবির নিচে লেখা “get it?” হঠাৎ এমন একটি স্টোরি সারার ফ্যানমহল ভ্যাবাচ্যাকা খেয়ে গিয়েছে।
 
কিন্তু জানেন কি সেই ব্যক্তি কে? সারার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা সেই ব্যক্তি হলেন আসলে তার ভাই ইব্রাহিম আলি খান। ইব্রাহিম আসলে একজন ক্রিকেট খেলোয়ার। তাই এমন একটি জার্সিতে দেখা যাচ্ছে তাকে। ভাই-বোনের সুসম্পর্কের সাক্ষী নেট দুনিয়া। প্রায়সই তাদের বিভিন্ন মজার মুহূর্ত ধরা পড়ে সারার ইনস্টাগ্রামে দেওয়ালে।


 

Show all comments
  • রাহাত মেহেদী ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫০ পিএম says : 0
    ইদানিং প্রায়শই দেখা যায়, স্বনামধন্য ইনকিলাব পত্রিকায় অমূলক খবর প্রকাশ কারা হচ্ছে। যা রুচিসম্মত মনে হচ্ছে না। প্রত্যাশা ঃ সুন্দর সত্য ও শিক্ষনীয় খবর পড়তে পারা। সাইফ কন্য কি করে না করে এটা পাঠকের চাওয়া নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাইফ কন্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ