Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

আবদুল কাদের মির্জাকে দলীয় কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০০ পিএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ, এইচ, এম খায়রুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, গত কয়েক সপ্তাহ থেকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যকরী কমিটির সদস্য ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা দলীয় নেতা ও কর্মীদের উপর সন্ত্রাসী লেলিয়ে গুরুতরভাবে আহত করা এবং আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সম্পর্কে মিথ্যা, অশালীন বক্তব্য ও আপত্তিকর উক্তি বিভিন্ন সভা সমাবেশে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে সংগঠন বিরোধী অশোভনীয় মন্তব্য ও নেতা এবং কর্মীদের হুমকি প্রদান করার অভিযোগে আবদুল কাদের মির্জাকে সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হয়।

সংগঠন বিরোধী উল্লেখিত কারণ ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে আবদুল কাদের মির্জাকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে সুপারিশ করা হয়।



 

Show all comments
  • Emran Riad ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    আওয়ামিলীগ সত্যের ধার ধারেনা আবারো প্রমাণিত
    Total Reply(0) Reply
  • Fahim Ahmed ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    যেমন কর্ম তেমন ফল।
    Total Reply(0) Reply
  • Nozmul Haque ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    ওবায়দুল কাদের নিজের ঘর সামলাতে পারেনা তাই তাকে ও দলীয় কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হোক।
    Total Reply(0) Reply
  • অনন্য ইমন ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    উপজেলার সদস্য হয়ে উপজেলার সভাপতিকে বহিষ্কার করেন।এবার কি হলো।যত বড় নেতাই হন পদে না থাকলে হেরে যাবেন।দল করেন গঠনতন্ত্র মানবেন না সেটা কি হয়!দলের নেতাদের সাথে মতবিরোধ থাকতে পারে সেটা অবশ্যই দলীয় ফোরামে আলোচনা করতে পারতেন।দলের সভানেত্রীকে জানাতে পারতেন।সে সুযোগ আপনার ছিল।কারণ দলের সাধারণ সম্পাদকের ভাই।এখন যত ইচ্ছে চিল্লাতে থাকেন।সপ্তাহ পর মিডিয়া কভারেজ না পেলে হাওয়া হয়ে যাবেন।
    Total Reply(0) Reply
  • Mohammed Saleh Bablu ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫৯ পিএম says : 0
    সত্য এবং ন্যায়ের কথা বললেই চুলকানি শুরু হয়ে যায় ।
    Total Reply(0) Reply
  • Abir Islam ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০০ পিএম says : 0
    আওয়ামীলীগে কোন ভাল মানুষের জায়গা নাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন