Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে : সালাম মূর্শেদী এমপি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের ঘর ও জমি দিয়েছেন। মুজিববর্ষে ৯ লাখ পরিবারকে গৃহ ও জমি প্রদান করবেন। বিগত দিনে কোন সরকারকেই এ ধরণের কাজ করতে দেখা যায়নি। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে।

আজ শনিবার ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২১’ খুলনার রূপসা উপজেলায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। রূপসা উপজেলা প্রশাসনের আয়োজনে ও সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশনের সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সামন্তসেনা নতুনহাট থেকে হাতেমতলা পর্যন্ত ৫ কিলোমিটার ম্যারাথন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগ সদস্য ফ ম আঃ সালাম এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ৫৫ পদাতিক ডিভিশনের মেজর মোঃ আব্দুল কাদের। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, এমপির সহধর্মিণী সারমিন সালাম, উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, মিঃ বাংলাদেশ আজাদ আবুল কালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ