Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

চকরিয়ায় বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে র‍্যাবের অভিযান, আড়াই লাখ টাকা জরিমানা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৮ পিএম

অননুমোদিত ওষুধ বিক্রি ও অস্বাস্থ্যকর পরিবেশে পরীক্ষাগার পরিচালনার বিরুদ্ধে চকরিয়া পৌরশহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র‌্যাব-১৫ এর একটি দল। এসময় চার ডায়াগনস্টিক সেন্টারকে আড়াই লক্ষ টাকা জরিমানা করা হয়।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা চার ঘন্টাব্যাপী চকরিয়া হাসপাতাল সড়ক ও গার্লস স্কুল সড়কের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

অপরিচ্ছন্ন পরিবেশে পরীক্ষাগার ও মানসম্মত প্যাথলজিক্যাল মেডিসিন ব্যবহার না করায় চারটি ডায়াগনস্টিক সেন্টারকে আড়াই লক্ষ টাকা জরিমানা করা হয়। অভিযান শেষে চকরিয়া সরকারী হাসপাতাল সড়কে ওষুধ ব্যবসায়ীদের নিয়ে এক ব্রিফিংয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান বলেন, মানহীন ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করা যাবে না।

পরীক্ষাগার গুলোতে পরিচ্ছন্ন ও মানসম্মত পরিবেশ বজায় রাখতে হবে। এসব অনৈতিক কাজ বন্ধে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব-১৫ কক্সবাজার এর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. জামিলুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন