Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীতে গুলিবিদ্ধ সাংবাদিকের ঢাকায় মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০১ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির (২৫) মারা গেছেন। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ১ টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দীন জানান, মুজাক্কিরের গলায় গুলি লেগেছিল। তার অবস্থা সংকটাপন্ন ছিল। তাকে ঢামেকের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় তিনি মারা যান।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জানা গেছে, মুজাক্কির নোয়াখালী জেলার, কোম্পানীগঞ্জ উপজেলার, চরফকিরা ইউনিয়নের বাসিন্দা। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি ছিলেন। শুক্রবার মুজাক্কির পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এসময় উভয় গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মুজাক্কিরকে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় নিয়ে আসা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ