Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে সংবাদকর্মীদের সাথে আ’লীগ প্রাথীর মতবিনিময়

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪৬ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ স্থানীয় সংবাদকর্মীদের সাথে দেবিদ্বারে তাঁর নির্বাচনী কার্যালয়ে মপল মতবিনিময় করেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলমগীর কবীরের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল।
মতবিনিময়কালে আবুল কালাম আজাদ বলেন, নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। আমি বিশ^াস করি, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে নৌকা প্রতীক বিপুল ভোটে জয়ী হবে। আমার সাথে কারও কোন রাজনৈতিক বিরোধ বা প্রতিহিংসা নেই, আমি কারও প্রতিপক্ষও নই, মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবে, আমি আপনাদের সার্বিক সহযোগিতা চাই। আমি জনগণের পাশে দাঁড়ানোর একটি সুযোগ পেয়েছি, এ সুযোগটি আমি কাজে লাগাতে চাই, আমি কথা দিচ্ছি, যে কোন মুহুর্তে দেবিদ্বার উপজেলার মানুষের পাশে থাকবো। আমি নির্বাচনকে কেন্দ্র করে পরিকল্পনা মাফিক এগিয়ে যাচ্ছি। প্রচারণায় হাতে সময় কম পেয়েছি, ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় রাত দিন নির্বাচনী প্রচারণা করতে হচ্ছে, তারপরও আপনারা যারা কষ্ট করে উপস্থিত হয়েছেন সবাইকে ধন্যবাদ।
বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন, বিএনপি একটি প্রোপাগান্ডার দল। তারা সম্প্রতি নিজেরা নিজেরা গো-গোল করে ওই ঘটনাকে নাটক সাজিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। তারা চেষ্টা করেছিলো আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়ে ফায়দা নেয়ার, কিন্তু এতে তারা ব্যর্থ হয়েছে, আসলে বিএনপির মেরুদ- অনেক আগেই ভেঙে গেছে, তারা অবাধ, সুষ্ঠু নির্বাচন দেখলে ভয় পায়। তাই দুপুর ১২টার আগেই নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ায়। আমরা নাকি তাদের প্রচারণায় বাধাঁ দিচ্ছি! আমি আমার নেতা-কর্মীদের স্পষ্ট করে বলে দিয়েছি, যার যার প্রচারণা সে করবে, আমার কোন নেতা-কর্মী যাতে সেদিকে নজর না দেয়। ভোটের মাঠেই পরীক্ষা হবে জনগণ কাকে চায়!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ