Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবি-দৃষ্টি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চট্টগ্রামের ইস্পাহানী পাবলিক স্কুল

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফরিপোর্টার : রবি-দৃষ্টি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রামের ইস্পাহানী পাবলিক স্কুল। চট্টগ্রামের থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনে সম্প্রতি এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। দৃষ্টি চট্টগ্রাম আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতায় গত ১০ বছর ধরে পৃষ্ঠপোষকতা করে আসছে মোবাইল ফোন অপারেটর রবি। চট্টগ্রাম, কক্সবাজার ও রাঙ্গামাটির ৫৮টি স্কুলের অংশগ্রহণে এ প্রতিযোগিতায় রানার্স-আপ হয় সিলভার বেলস গার্লস হাই স্কুল এবং শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় স্কুলটির বির্তাকিক ফারদিন মুসফিরাদ জাইমা। প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি ওয়াশিকা আয়েশা খান। তিনি বলেন, আজকের এই তরুণ প্রজন্মই আগামী দিনের বাংলাদেশ পরিচালনার দায়িত্ব নেবে। সমৃদ্ধ আগামীর জন্য তরুণ প্রজন্মকে অবশ্যই যুক্তি দিয়ে চিন্তা করতে হবে। আর ‘দৃষ্টি’ তরুণ প্রজন্মকে যুক্তিবাদী করার চেষ্টা করছে। একজন যুক্তিবাদী তরুণকে সহজে ভুল পথে নেয়া যায় না।” বিশেষ অতিথির বক্তব্যে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বলেন, “সুযোগ্য নেতা হতে হলে ভালো বলতে জানতে হবে এবং একই সাথে সুচিন্তার অধিকারী হতে হবে। নেতৃত্ব তৈরির কারখানা ‘দৃষ্টি’র ইতিবাচক সামাজিক পরিবর্তনের সহযাত্রী হতে পেরে রবি গর্বিত। ভবিষ্যতেও রবি’র এ ধরনের সহযোগিতা অব্যহত থাকবে।”
দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বির্তক প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন রবি’র ক্লাস্টার মার্কেট ডিরেক্টর নাজির আহমেদ, শানশাইন গ্রামার স্কুলের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি-দৃষ্টি বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চট্টগ্রামের ইস্পাহানী পাবলিক স্কুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ