Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশন ও গর্ভনিং বডির সভা

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশন ও গর্ভনিং বডির ৩৬তম সভা মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর বোর্ড রুমে গত ৩১শে আগস্ট, ২০১৬ তারিখে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশন এর বিদায়ী চেয়ারম্যান এ. এস. এম. ফিরোজ আলম। পরবর্তীতে বিদায়ী চেয়ারম্যান, নবনিযুক্ত চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন) কে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।
সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান শহিদুল আহ্সান, ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক ও ভাইস চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান - মোহাম্মদ সেলিম, পরিচালকবৃন্দ- এম. আমানউল্লাহ, মোঃ আব্দুল হান্নান, মোরশেদ আলম এমপি, মোশাররফ হোসেন, উদ্যোক্তাবৃন্দ প্রকৌশলী মোহাম্মদ মনসুরুজ্জামান, সুব্রত নারায়ন রায়, এস.এম. শফিকুল ইসলাম (মামুন), স্পন্সর শেয়ারহোল্ডার এস. এম. আব্দুল মান্নান ও এম. এ. খান বেলাল এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান।-প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।