Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লামায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বান্দরবানের লামায় ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে আহত করে নাসির উদ্দীন নামের এক লম্পট। দৈনিক অগ্নিশিখা পত্রিকার সম্পাদক সাইদুল এ ব্যাপারে ১৯ ফেব্রুয়ারি রাতে লামা থানায় অভিযোগ দায়ের করেন।
প্রাপ্ত অভিযোগে জানা যায়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া ৭নং ওয়ার্ডের বাসিন্দা সাইদুল ইসলামের পুত্রবধূ গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে প্রতিদিনের ন্যয় পাশের ঝিরি থেকে গরু আনতে যায়। পথের মধ্যে একা পেয়ে তাকে কুপ্রস্তাব দেয় প্রতিবেশি নাসির উদ্দিন। এতে গৃহবধূ রাজি না হওয়ায়, কিল-ঘুষি ও লাথি মেরে তার ওপর জোর প্রয়োগ করতে চায়। এ সময় কোনমতে রক্ষা পেয়ে গৃহবধূ দৌড়ে নিজেকে রক্ষা করেন। একই গ্রামের বাসিন্দা মোক্তার হোসেনের ছেলে লম্পট নাসির উদ্দিন তাকে পেছন থেকে দৌড়াতে থাকে। গৃহবধূর চিৎকার শুনে পাশের মহিলারা এগিয়ে আসলে নাসির পালিয়ে যায়। সাথে অভিযুক্ত নাসিরের পিতা মোক্তার হোসেনও ছিলেন বলে জানান সাইদুল।
বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা না হওয়ায়, ১৯ ফেব্রুয়ারি ভিকটিমের স্বামী বাদী হয়ে লামা থানায় একটি অভিযোগ করেন। এ অভিযোগের পর স্থানীয় কয়েকজন মিমাংসার প্রস্তাব দেয় বলে জানান সাইদুল।
এ ব্যাপারে লামা থানার ওসি মো. মিজানুর রহমান জানান, এ ধরণের একটি দরখাস্ত পেয়েছি, একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত চলছে, সত্যতা প্রমাণিত হলে আইন ব্যাবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে স্থানীয় কামাল মেম্বার জানান, কলাগাছ নিয়ে বিরোধের জের ধরে ঝগড়া ও মারপিট হয়। ধর্ষণের চেষ্টা বিষয়টি আমরা জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ